Sunday, September 11, 2016

অনলাইন থেকে আয় খুবই সহজ। আপনি যদি ফেসবুক ব্যবহার করতে জানেন, তবে আপনি Clixsense থেকেও আয় করতে পারবেন
আমরা ইন্টারনেট ব্যবহারকারী সকলেই চিন্তা করি কিভাবে ইন্টারনেট থেকে কিছু বাড়তি টাকা আয় করা যায়। মূলত ইন্টারনেট থেকে অনেক গুলো মাধ্যেমেই টাকা আয় করা যায়। এগুলোর মধ্যে ptc সাইট একটি, যার মাধ্যমে ইন্টারনেটে আয় করার উপর কোন কাজ না শিখেই শুধুমাত্র ক্লিক করেই (ওয়েব সাইট ভিজিট করেই) সহজে টাকা আয় করা যায়। তবে হাজার হাজার ptc সাইট এর মাঝে আমি শুধুমাত্র neobux , Paidverts ,Epiclix কয়েকটি সাইট থেকে আয় করতে পারছি। এই তিনটি সাইটে কাজ করে প্রতি মাসে ৪০ হাজার টাকা থেকে শুরু করে তারও বেশি আয় করা সম্ভব। আজ আমি সবচেয়ে নির্ভরযোগ্য একটি সাইট Clixsense নিয়ে আলোচনা করব।
Clixsense-এ কিছু নিয়ম ফলো করলে যে কেউ এখান থেকে প্রতি মাসে ১৫ হাজার টাকা আয় করতে পারবেন।
ক. কিভাবে একাউন্ট করবেন ?
clixsense এখানে ক্লিক করুন। নীচের মত যে উইন্ডো আসবে সেখানে sign up এ ক্লিক করুন


এ ক্লিক করার পর এই নীচের পেজটি আসবে। পেজটি খুব সতর্কতার সাথে ফিল আপ করতে হবে। E-mail এড্রেস এর জায়গায় সবাই gmail.com-এর এড্রেস দিবেন। প্রতিটি ঘরে ১, , , ৫ ইত্যাদি নাম্বার দেয়া আছে। কোন ঘরে কি লিখতে হবে মিলিয়ে মিলিয়ে ফিল আপ করুন।

১. First Name আপনার NID (National ID Card) -তে নাম যদি হয় মোহাম্মদ আব্দুর রহিম, তবে আপনি First Name এ লিখবেন মোহাম্মদ আব্দুর।
২. Last name এর ঘরে লিখবেন রহিম।
৩. Email এর ঘরে আপনার Email এড্রেস দিন। gmail দিয়ে ভাল হয়।
৪. Email এড্রেস পুনরায় দিন।
৫. username এর ঘরে আপনার নাম+ বার্থ ইয়ার মিলিয়ে দিন। আপনার নাম মোহাম্মদ আব্দুর রহিম হলে user name এর ঘরে দিন rahim1980 একটি বিষয় জেনে রাখবেন আপনার দেয়া ইউজার নেম যদি আগে কেউ ব্যবহার করে তবে আপনাকে একটু পরিবর্তন করে ইউজারনেম দিতে হবে। যেমন – rahim80 বা rahim77 বা rahim0077 বা abdurrahim77 বা mrahim1980 ইত্যাদি।
৬. Country এর জায়গাটি সার্ভার নিজ থেকে ঠিক করে দিবে। আপনি যে দেশ থেকে একাউন্ট করছেন এখানে সেই দেশ দেখাবে।
৭. Password সেট করুন। একটু জটিল করে password টি লিখতে হবে। যেমন – Rahim1980 বা MARahmin80 বা 1980Rah বা 80abdurR ইত্যাদি।
৮. Confirm Password এর জায়গায় password টি পুনরায় লিখুন।
৯. লাল টিক চিহ্নিত জায়গায় টিক চিহ্ন দিন। 
 ১০. Creat Account এ ক্লিক করে একাউন্ট-টি কনফার্ম করুন।
এবার আপনার Email-এ যান। দেখবেন একটি কনফারমেশন মেইল আপনার Mail এ আছে। কনফারমেশন লিংকটি ক্লিক করে একাউন্ট টি ভেরিফাই করুন। আপনার একাউন্ট করার কাজ কমপ্লিট। এবার আসুন কিভাবে আয় করবেন তা নিয়ে বিস্তারিত জেনে নেই।

খ. কিভাবে আয় করবেন ?
Clixsense থেকে আয় করতে চাইলে ধৈর্য্য ধরে, কিছু নিয়ম মেনে, প্রায় ৩ মাস প্রতিদিন ২০ মিনিট করে সময় দিয়ে যেতে হবে। কিছু নিয়ম ফলো করলে যে কেউ ৩ য় মাস থেকেই ১২-১৫ হাজার টাকার বেশি আয় শুরু করতে পারবেন।
মূল প্রসঙ্গে আসা যাক। আপনার ইউজারনেম, পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। নীচের মত একটি পেজ আসবে, এখানে আপনার প্রোফাইল চেন্জ করে Update Account-এ ক্লিক করুন। আপনার একাউন্ট ব্যবহার করার উপযুক্ত হয়েছে।


এবার উপরের দিকে লক্ষ্য করুন, দেখুন উপরের দিকে View ads লেখা আছে। View ads-এ ক্লিক করুন, দেখবেন ভিজিট করার জন্য বেশ কিছু add এখানে দেয়া আছে। এবার একটি একটি করে add ক্লিক করতে থাকুন।
add ক্লিক করার নিয়ম
যে কোন একটি add এর উপর ক্লিক করুন। দেখবেন নতুন একটি ট্যাব-এ add টি চালু হয়েছে। আপনি দেখতে পাবেন আপনার সামনে ৫ টি ছবি দেয়া হয়েছে। এর মধ্যে একটি বিড়াল ও বাকী ৪ টি কুকুর-এর ছবি। (এটি চেক করানোর কারন হচ্ছে, রোবট কিংবা অন্য কোন সফটওয়্যার দ্বারা add গুলো ক্লিক করা হচ্ছে কি না তা পরীক্ষা করে নেয়া।) নীচের ছবি টির দিকে লক্ষ্য করুন


আপনি বিড়ালের ছবিটা ক্লিক করবেন। আপনার add দেখা শুরু হয়ে যাবে। add দেখা শেষ হলে ট্যাব টি কেটে পরের add-এ ক্লিক করুন। এভাবে সবগুলো add দেখুন। সব মিলিয়ে ১২-১৫ মিনিট সময় লাগবে। সবগুলো add দেখা শেষ হলে আপনি দেখতে পাবেন আপনার একাউন্টে .০৩ ডলার (দেশ ভেদে কম-বেশি হয়) দেখাবে। মূলত আপনাকে দেয়া add ক্লিক করে আপনি আয় করার চিন্তা করবেন না। পরবর্তীতে খুব সহজেই কিছু রেফারেল তৈরি করে আপনার আয় বাড়িয়ে নিতে পারবেন।
গ. Clixsense থেকে আপনি কি কি উপায়ে আয় করতে পারেন
ক. ডিরেক্ট রেফারেল।
খ. বিভিন্ন অফার-ওয়াল থেকে।
গ. মিনি জব থেকে।
ঘ. প্লে গেম থেকে।
ঙ. বিভিন্ন সার্ভে বা জরিপের কাজ করে।
চ. Clixgrid থেকে।
ছ. প্রতিদিনের টার্গেট সঠিকভাবে পূরন করলে বাড়তি বোনাস পাবেন।
ঘ. নীতিমালা ও শর্তাবলী
১. One PC – One User – One IP. একটি আইপি এড্রেস থেকে একটি অ্যাকাউন্ট খুলুন। একাধিক অ্যাকাউন্ট খুললে আপনার ২ টি অ্যাকাউন্ট-ই বাতিল হয়ে যাবে।
২. এক সাথে একাধিক add-এ ক্লিক করবেন না । একটি add দেখা সম্পূর্ণ হলে আরেকটিতে ক্লিক করবেন নয়তো আপনার অ্যাকাউন্ট বন্ধ হয়ে যাবে।
৩. আপনি যদি মাঝে মাঝে আপনার মোবাইল থেকে ক্লিক করেন, তবে ওই মোবাইলে অন্য কেউ যেন কখনো লগইন না করে।
যারা প্রফেশনাললী Clixsense এ কাজ করতে চান তারা আমার সাথে যোগাযোগ করে সব খুটিনাটি জেনে কাজ শুরু করুন। পোষ্টটি কার্যকরী ও হেল্পফুল মনে হলে সোশাল মিডিয়ায় শেয়ার করুন। ধন্যবাদ সকলকে। প্রয়োজনে 01755032413.



No comments:

Post a Comment